ব্রেকিং নিউজ
ট্রেনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় স্টেশন মাস্টারসহ তিনজনকে বরখাস্ত টালিউড সুপারস্টার দেবকে বহকারী হেলিকপ্টারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে টাঙ্গাইলে ছাত্রীকে নিয়ে পালিয়েছে শিক্ষিকা দাকোপের চালনা সদরে সন্ত্রাসী হামলা, আসামীদের গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন জামিনে মুক্তি পেলেন হেফাজতর সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক পাবনার সাঁথিয়া উপজেলা নির্বাচন চেয়ারম্যান পদপ্রার্থী থেকে সরে দাঁড়ালেন মো:হাসান আলী খাঁন
×

ইমরান রানা , চট্টগ্রাম
প্রকাশ : ২৪/৪/২০২৪, ১:০১:৩৭ PM

পটিয়ার ধলঘাট ক্যাম্পের নৈশ প্রহরী'কে মারধর করে হত্যার চেষ্টার অভিযোগ

চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলঘাট ক্যান্প এলাকার নৈশ প্রহরী মোহাম্মদ ইসমাইল মল্ল (৫২)নামে এক নৈশ প্রহরী'কে মারধর করে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উক্ত নৈশ প্রহরী বাদী হয়ে ২৩ এপ্রিল কেলিশহর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৈতলা শরীফ বাড়ির মোহাম্মদ ইউসুফ আলী শরীফসহ অজ্ঞাত নামা ৫/৬ জনের বিরুদ্ধে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

চট্টগ্রামের পটিয়া উপজেলার ধলঘাট ক্যান্প এলাকার নৈশ প্রহরী মোহাম্মদ ইসমাইল মল্ল (৫২)নামে এক নৈশ প্রহরী'কে মারধর করে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় উক্ত নৈশ প্রহরী বাদী হয়ে ২৩ এপ্রিল  কেলিশহর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মৈতলা শরীফ বাড়ির মোহাম্মদ ইউসুফ আলী শরীফসহ অজ্ঞাত নামা ৫/৬ জনের বিরুদ্ধে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সুএে জানাযায়, ২২ এপ্রিল রাত সাড়ে ১২টার দিকে  ধলঘাট ক্যাম্প বাজারে ডিউটিরত অবস্থায় বিবাদী মোহাম্মদ মোহাম্মদ ইউসুফ আলী শরীফ সহ অজ্ঞাত নামা ৫/৬ জন ধলঘাট ক্যাম্প বাজারের মার্কেটে অস্বাভাবিকভাবেম ঘুরাফেরা করছিল।এসময় নৈশ প্রহরী মোহাম্মদ ইসমাইল মল্ল বিবাদীগণ এত রাতে কি কাজে ঘুরাফেরা করছেন জিজ্ঞেসা করলে বিবাদীগণ নৈশ প্রহরী ইসমাঈল মল্ল'কে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। এর এক পর্যায়ে বিবাদী শরীফ সহ অজ্ঞাতনামা ৫/৬ জন ইসমাইলকে এলোপাতাড়ি  মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

এছাড়াও বাদী অভিযোগে উল্লেখ করেন তাকে এলোপাতাড়ি  মারধর এবং শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে বিবাদীগন। এসময় তার চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসলে বিবাদীগণ হত্যার হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শন করে চলে যাওয়ার সময় 

 মোহাম্মদ ইসমাইল মল্লর পকেট থেকে ৬ হাজার পাঁচশত টাকা নিয়ে যায় বলে বাদী  অভিযোগে উল্লেখ করেন।  সে এ ব্যাপারে  পটিয়া থানার ওসি জসিম উদ্দিন ও পটিয়ার এমপি আলহাজ্ব মোতাহারুল ইসলাম চৌধুরীর সুদৃষ্টি কামনা  করে বিবাদীগণের কঠোর শাস্তির দাবি জানান।  এ নিয়ে ধলঘাট ক্যাম্প এলাকার ব্যাবসায়ীদের মাঝে ক্ষোভ সৃষ্টি হয়েছে।  তারা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জোর দাবি জানান।